Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর রাঙ্গাবালী‌তে নিজ ঘর থেকে কি‌শো‌রের ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ৯:২৪ পিএম

আজ শুক্রবার সন্ধ্যায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবি ইউনিয়নের মাঝের দেওর গ্রামের নিজ ঘর থেকে রুবেল হাওলাদার (১৮) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রুবেল, আব্দুর রহিম হাওলাদারের ছেলে। পেশায় সে দিনমজুর।

রু‌বে‌লের পারিবারিক সূত্র জানায়, শুক্রবার দুপুর ২টার দিকে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় রুবেলকে দেখতে পায় তার চার বছর বয়সী বোন রাবেয়া। পরে রাবেয়ার চিৎকারে পরিবারের অন্যরাসহ স্থানীয় লোকজন ছুটে আসে। খবর পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত রুবেলের মা শাহিনুর বেগম বলেন, জুমার নামাজ পড়ে জেলাপি নিয়ে রুবেল বাড়িতে এসে আমাকে ডাক দেয়। তখন আমি রান্না করছিলাম। কিছুক্ষণ পর রুবেলের গলায় ওড়না পেঁচানো দেখে রাবেয়া আমাকে ডাক দেয়। আমি এসে দেখি, হাঁটু ভাজ করে বসা অবস্থায় আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, লাশ‌টি ময়না তদন্তের জন্য পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ