Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

নেত্রকোনা পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদ্বয়কে সংবর্ধনা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ৯:৫৪ পিএম

নেত্রকোনা পৌরসভার নব-নির্বাচিত তিন বারের জননন্দিত মেয়র জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম খান, নব-নির্বাচিত কাউন্সিলর শামীম রেজা খান সরল ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর শামীম আরা খানম শিল্পীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

৩নং ওয়ার্ডের পক্ষে এলাকাবাসী শুক্রবার রাত ৮টায় মইনপুর ঈদগাহ মাঠে এই সংবর্ধনার আয়োজন করে।

নেত্রকোনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে রফিকুল ইসলাম হাওলাদার মিলনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংবর্ধিত প্রিয়জন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম খান, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর শামীম রেজা খান সরল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শামীম আরা খানম শিল্পী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য কামরুল ইসলাম খান, সাবেক ছাত্র লীগ নেতা মাসুদ পারভেজ খান, আলী উসমান ও ইলিয়াস হোসেন প্রমুখ।

সংবর্ধনার জবাবে মেয়র নজরুল ইসলাম খান বলেন, আপনারা যে প্রত্যাশা নিয়ে আমাকে বার বার মেয়র পদে নির্বাচিত করেছেন, আমি কথা দিচ্ছি, আপনাদের সেই প্রত্যাশা পূরণ করে নেত্রকোনা পৌরসভাকে আগামী প্রজন্মের বসবাস উপযোগী একটি আধুনিক পরিষ্কার পরিচ্ছন্ন যানজট ও মাদকমুক্ত মডেল পৌরসভায় রূপান্তর করতে সচেষ্ট থাকব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ