Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যেই দ্বীনের কাজ করতে হবে

আল্লামা নুরুল ইসলাম আদীব হুজুর

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম

মুন্সিগঞ্জের সিরাজদিখানের মধুপুর জামি’আ ইসলামিয়া হালীমিয়া মাদরাসায় আগামীকাল শুক্রবার বাদ জুমা ২৮তম খতমে বোখারী শরীফ মাহফিল ও ৩১৩ জন আজীবন সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আখেরি সবক ও দোয়া পরিচালনা করেন উপমহাদেশের প্রখ্যাত হাদীস বিশারদ আল্লামা নুরুল ইসলাম আদীব হুজুর। এতে সভাপতিত্ব করেন অত্র মাদরাসার প্রতিষ্ঠাতা মুহতামিম আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর।
মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা উবাইদ উল্লাহর পরিচালনায় দাওরায়ে হাদীস মাস্টার্স সমাপনকারী ছাত্রবৃন্দের আয়োজনে প্রধান অতিথির সফর সংঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, দারুল উলূম আল-হোসাইনিয়া ওলামা বাজার মাদরাসার সহকারী পরিচালক মাওলানা মোজাম্মেল হক, ফেনী লালপোল সোলতানিয়া মাদরাসার সিনিয়র মুহাদ্দীস হাফেজ মাওলানা নূরুল্লাহ নূরী। আল্লামা নুরুল ইসলাম আদীব হুজুর বলেন, একমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যেই দ্বীনের কাজ করতে হবে। তিনি বলেন, পবিত্র কোরআনের পাশাপাশি বোখারী শরীফ অধ্যায়ন করে বহু আদর্শ মানুষ তৈরি হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ