Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

সোনার রেজারে শেভ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম

সোনার পালঙ্কে ঘুমোনোর সখ পুরন না হলেও সোনার রেজারে দাড়ি কামানোর সখ অন্তত মেটানো যাবে। ভারতের পুণেতে এক সেলুন মালিক অভিনাশ বরুণদিয়া এমনই প্রস্তাব দিচ্ছেন। এর জন্য খরচ হবে মাত্র ১০০ রুপি।
ভাবনাটা তখুনি অভিনাশের মাথায় আসে যখন মহামারি নিয়ন্ত্রণে লকডাউন চলার সময় ব্যবসা একেবারেই মন্দা। এই বেহাল দশা থেকে সেলুনের হাল ফেরাতে কী করা যায় তাই নিয়ে ভাবতে থাকেন অভিনাশ। আচমকাই মাথায় বুদ্ধি আসে এবং ৪ লাখ রুপি খরচ করে বানিয়ে ফেলেন সোনার রেজার। নতুন করে সাজিয়ে তোলেন নিজের সেলুন। স্থানীয় বিধায়ককে দিয়ে ঘটা করে উদ্বোধন করান সেলুনের। মুহ‚র্তে ছড়িয়ে যায় খবর।
সোনার রেজারে দাড়ি কাটার সুখ এবং রাজকীয় অনুভুতি নিতে অনেকেই আগ্রহ দেখান। লকডাউনে থমকে পড়া সেলুন ব্যবসার আর্থিক গ্রাফ এখন তরতরিয়ে উপরের দিকে চড়ছে। প্রতিদিন নতুন নতুন গ্রাহক যাচ্ছেন সোনার রেজারে দাড়ি কামাতে। অভিনাশ জানিয়েছেন, মোট ৮০ গ্রাম সোনা লেগেছে রেজারটি বানাতে, যার জন্য খরচ করতে হয়েছে ৪ লাখ রুপি। তিনি আসলে চাইছিলেন সাধারণ মানুষদের একটু স্পেশাল ফিল করাতে। এর জন্য খরচও খুব একটা বেশি নয়। মাত্র ১০০ রুপি খরচে পুণের সেই সেলুনে আপনি রাজকীয় ভাবে কামাতে পারেন নিজের গোঁফ দাড়ি। সূত্র : আউটলুক ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ