Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

যুবলীগের ৬ নেতা কারাগারে

সাভারে জমি দখল চেষ্টা ও মারধরের মামলা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম

সাভারে মোটরসাইকেল মহড়া দিয়ে জমি দখলের চেষ্টা ও হত্যার উদ্দেশে মারধরের মামলায় ভাকুর্তা ইউনিয়ন যুবলীগের ৬ নেতাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে এলাকায় জমি দখল, চাঁদাবাজিসহ আরও একাধিক অভিযোগ রয়েছে।

এলাকাবাসী জানায়, ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাপুর মৌজায় ৭৪ দশমিক ৫ শতাংশ জমি ক্রয় করে দীর্ঘ দিন ধরে ভোগ দখল করে আসছেন রাজধানীর বাসিন্দা তোফাজ্জেল হোসেন তুষার ও তার কয়েক বন্ধু। ওই জমি দখলের জন্য এলাকার একটি গ্রুপ সম্প্রতি নানামুখী ষড়যন্ত্র করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ১ মার্চ সাভারের ভাকুর্তা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আওলাদ হোসেন, সহ সভাপতি ইমরান হোসেন, ক্রিড়া সম্পাদক শাহীন আলম শাহীন, ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাফরসহ যুবলীগ নেতা আসকরুনী ও কবির হোসেনের নেতৃত্বে ১৫-১৬টি মোটরসাইকেলযোগে এসে হামলা চালিয়ে হত্যার উদ্দেশে গুরুতর আহত করে তোফাজ্জেল হোসেন তুষার ও তার দুই বন্ধুকে। পরে হাসপাতালে চিকিৎসা নিয়ে তোফাজ্জেল হোসেন তুষার বাদী হয়ে ইউনিয়ন যুবলীগের ৬ নেতার নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। ওই মামলার আসামিরা গত বৃহস্পতিবার ঢাকা জেলা দায়রা জজ আদালতে হাজির হলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ