Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আইনমন্ত্রীর উপস্থিতিতে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া জেলা ও আখাউড়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম

কসবায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের উপস্থিতিতে আ.লীগের দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এ সময় ৪টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। ব্যাপক ভাঙচুর চালানো হয় কমপক্ষে ১২টি মোটরসাইকেল। ব্যাংক এশিয়া গ্লাসসহ ৫টি দোকান ভাঙচুর করা হয়। গতকাল বেলা ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, আইনমন্ত্রী আনিসুল হকের আগমন উপলক্ষ্যে বেলা ১১টার দিকে কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল ও উপজেলা যুবলীগের সভাপতি এম. এ. আজিজের সমর্থকরা উপজেলা পরিষদের সামনে মিছিল নিয়ে আসেন। জুয়েল ও আজিজ আসন্ন কসবা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। এক পর্যায়ে জুয়েল ও আজিজ সমর্থকরা কথা কাটাকাটি, হাতাহাতি ও সংঘর্ষে জড়িয়ে পড়েন। কিছুক্ষণ পর সংঘর্ষ থেমে যায়। এরপর বেলা সাড়ে ১১টার দিকে আইনমন্ত্রী তার পূর্ব নির্ধারিত স্মার্টকার্ড বিতরণ অনুষ্ঠানে যোগ দিতে উপজেলা পরিষদের হলরুমে আসেন। অনুষ্ঠান চলাকালে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়েন জুয়েল-আজিজ সমর্থকরা। এতে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়।
কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর ভ‚ইয়া জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
এদিকে, সকালে আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে এক পথসভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, কিছু দিন আগে বাংলাদেশ গরীব দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। জনগণের সহযোগিতায় শেখ হাসিনার পরিশ্রমের ফসল এটি। সকলে মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকলে বাংলাদেশের ভবিষ্যৎ পাল্টে যাবে। ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের কোন পরিকল্পনা সরকারের আছে কীনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, কিছু দিনের মধ্যে তা দেখতে পাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ