Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কাটা পড়েছে ওয়াসার পাইপ লাইন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ৪:৪১ পিএম

নগরীর আগ্রাবাদে সিডিএর এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণকাজ চলাকালে চট্টগ্রাম ওয়াসার পাইপলাইন কাটা পড়েছে। এতে পানিতে ভেসে গেছে পুরো এলাকা।
শনিবার ভোরে শ্রমিকরা বনানী কমপ্লেক্সের সামনের সড়কে পাইলিংয়ের কাজ করার সময় পাইপলাইন কেটে যায় বলে জানিয়েছে চট্টগ্রাম ওয়াসা কর্তৃপক্ষ।
এ ঘটনার পর পরই কয়েক ঘণ্টার জন্য গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। সড়কে জমে যায় পানি। আগ্রাবাদ এলাকায় পানি সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। বর্তমানে চলছে মেরামতের কাজ।
চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ বলেন, ওয়াসার পাইপলাইন কাটা পড়ায় লাইনে পানি সরবরাহ বন্ধ রাখতে হয়েছে। এতে আগ্রাবাদবাসী সাময়িক সমস্যার সম্মুখীন হচ্ছেন। মেরামতের কাজ চলছে।
সিডিএ কর্তৃপক্ষকে আমাদের পাইপলাইনের ম্যাপ দেওয়া হয়েছে। কাজ করার সময় আমাদেরকে জানাতে বলা হয়েছিল। কিন্তু আমাদের না জানিয়ে কাজ করেছে। এখন মানুষ পানি না পেলে ওয়াসাকে দোষ দেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়াসা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ