Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

৩৫ জুয়াড়ি গ্রেফতার

র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাত ও শুক্রবার রাজধানীর মতিঝিল, বংশাল ও দক্ষিণ কেরানীগঞ্জে অভিযান চালিয়েছে র‌্যাব তাদের গ্রেফতার করে।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে র‌্যাব-১০ এর একটি দল দক্ষিণ কেরানীগঞ্জ থানার পূর্ব চড়াইল রোড গোলাম বাজার এলাকায় অভিযান চালায়। সেখান থেকে জুয়া খেলা অবস্থায় ২২ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫৫টি খেলার কার্ড (তাস), ১৫ টি মোবাইল ফোন ও ১৫ হাজার ৩৩০ টাকা উদ্ধার করা হয়।এছাড়া এই দিন বিকাল ৩টার দিকে র‌্যাব -১০ এর একই দল বংশালের নয়াবাজার ৮৮ হাজী আব্দুল্লাহ সরকার লেন এলাকায় অপর একটি অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় সাত জুয়াড়িকে আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে ২০২ পিস জুয়া খেলার কার্ড (তাস), সাতটি মোবাইল ফোন ও নগদ ৮ হাজার ৭৮০ টাকা উদ্ধার করা হয়।
আবার বৃহস্পতিবার দিবাগত রাতে র‌্যাব -১০ এর আর একটি দল মতিঝিল থানার কমলাপুর বাজার রোডে অভিযান চালায়। সেখান থেকে জুয়া খেলা অবস্থায় ৬ জন জুয়াড়িকে আটক হয়। এসময় তাদের কাছ থেকে ১৫০ পিস জুয়া খেলার কার্ড (তাস), আটটি মোবাইল ফোন ও ২৩ হাজার ১০ টাকা উদ্ধার করা হয়।
এছাড়া র‌্যাব-৩ এর একটি দল গোয়েন্দা সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- জামাল (৩৬) ও জাকির হোসেন (৩৫)। র‌্যাব জানায়, কতিপয় মাদক ব্যবসায়ী একটি হেভী টেইলর গাড়ীযোগে ঢাকা হতে টাঙ্গাইল হাইওয়ে হয়ে রাজশাহী অভিমুখে অবৈধ মাদক দ্রব্য গাঁজা বহন করে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল টাঙ্গাইল জেলার মির্জাপুরস্থ মহাসড়কে চেকপোস্ট স্থাপনের পর অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়। এসয় ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজা-উদ্ধার

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ