Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রিয়ালের জয় চান বার্সা কোচ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

এবারের মাদ্রিদ ডার্বিটা যেন একটু বেশিই উত্তেজনা ছড়াচ্ছে। জয় পাওয়া মানেই শিরোপার পথে একটু এগিয়ে যাওয়া। সমীকরণটা এমন, টেবিলের শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদকে নিচে নামাতে রিয়াল মাদ্রিদের জয় চান খোদ চিরপ্রতিদ্ব›দ্বী ক্লাব বার্সেলোনার কোচ রোনাল্ড কোম্যানও।

বর্তমানে ২৪ ম্যাচ খেলে ১৮ জয়, চার ড্র ও দুই হার নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে অ্যাটলেটিকো। এক ম্যাচ বেশি খেলে রিয়ালের পয়েন্ট ৫৩, তারা আছে তিনে। অন্যদিকে কোম্যান শীর্ষরা রিয়ালের সমান ম্যাচ খেলে সমান পয়েন্ট নিয়ে আছে দুইয়ে।

রিয়াল ও বার্সেলোনা দুই দলের চেয়েই এগিয়ে আছে অ্যাটলেটিকো। লিগ শিরোপা লড়াইয়ে আরও খানিকটা এগিয়ে যেতে দুই দলেরই চাওয়া ডিয়েগো সিমিওনের দলের হার। কিন্তু কোম্যান তাদের হার চাইতে গিয়ে চাচ্ছেন চিরপ্রতিদ্ব›দ্বী রিয়ালের জয়! বার্সা কোচ বলেন, ‘তালিকার শীর্ষে থাকা দলের পয়েন্ট হারানো সবসময়ই খুব ভালো। তবে তাদের ম্যাচ নিয়ে আমাদের পড়ে থাকার কিছু নেই। কারণ আমরা যদি না জিতি। প্রথম চিন্তা হলো আমাদের ম্যাচ নিয়ে। আমাদের জিততেই হবে।’

আগামীকাল ওয়ান্দা মেত্রোপলিতানো স্টেডিয়ামে মুখোমুখি হবে মাদ্রিদের দল দুটি। এর আজ রাতে স্বাগতিক ওসাসুনার মুখোমুখি হয়েছে বার্সেলোনা। কোম্যান তাই রিয়ালের হারের আগে চান নিজেদের জয়। এতক্ষণে পাঠক জেনে গেছেন সেই বার্সেলোনার ম্যাচের ফল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্সা-কোচ
আরও পড়ুন