Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ৪ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ভেড়ামারা (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা জানান, কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে আরও ৩ জন। নিহতরা হচ্ছে কুষ্টিয়ার মিরপুর উপজেলার খাজা নগর মৃত শমসের মিস্ত্রীর পুত্র জলিল মাষ্টার (৬৫) ও একই এলাকার চন্দ্রা মিস্ত্রী পুত্র শওকত (৬২)। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ভেড়ামারা-কুষ্টিয়া মহাসড়কের ১২ মাইল কোল্ড স্টোরের সন্নিকটে। জানা যায়, ভেড়ামারা থেকে একটি সিএনজি কুষ্টিয়া অভিমুখে যাওয়ার পথে ১২ মাইল কোল্ড ষ্টোরের সন্নিকটে পৌঁছলে কুষ্টিয়া থেকে আসা একটি মাল বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখো সংঘর্ষ হয়। এসময় ওই সিএনজির যাত্রী জলিল মাষ্টার ও চন্দ্র মিস্ত্রী ঘটনাস্থলেই নিহত হয়।
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুরে ট্রাকের ধাক্কায় মন্টু ম-ল (৪৫) নামে পোশাক কারখানার এক নিরাপত্তা কর্মীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ১ নম্বর সিএন্ডবি বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে। তিনি যশোরের বাঘারপাড়া উপজেলার বেতালপাড়া গ্রামের সজল উদ্দিন লস্করের ছেলে। সে পলমল শিল্প গ্রুপের নিরাপত্তাকর্মী ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৮ টার দিকে মন্টু একটি খালি ট্রাক ঘেঁষে দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলো। এসময় হঠাৎ ময়মনসিংহগামী বেপরোয়াগতির মালভর্তি একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাককে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মন্টু নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪
আরও পড়ুন