Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফিরে এলেন পলাতক রোহিঙ্গা নারী

নোয়াখালী জেনারেল হাসপাতাল

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে শিশুসহ পালিয়ে যাওয়া রোহিঙ্গা নারী জেসমিন আক্তার পুনঃরায় হাসপাতালে ফিরে এসেছেন। নিজের স্বামীর সাথে রাগ করে তিনি হাসপাতাল থেকে পালিয়ে গেছেন বলে পুলিশকে জানিয়েছেন।

গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে বিষয়টি জানান জেলা পুলিশের বিশেষ শাখার ওসি ফজলে রাব্বী। তিনি জানান, গত শুক্রবার রাতে হাসপাতালে থাকা তার স্বামী সাইফুল ইসলামের সাথে ঝগড়া হয় জেসমিনের। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার সকালের কোন এক সময় বাচ্চাকে নিয়ে হাসপাতাল থেকে বের হয়ে যান তিনি। নিজের ভূল বুঝতে পেরে বিকালে পুনঃরায় হাসপাতালে ফিরে এসেছেন জেসমিন। বর্তমানে তাদের পুলিশি পাহারায় রাখা হয়েছে।
হাতিয়ার ভাসানচরের আশ্রয়ন ক্লাষ্টার নং-২৭, হাউজ নং-ই,৩ বসবাস করা রোহিঙ্গা নারী জেসমিন দীর্ঘদিন ধরে গলায় টিউমার সমস্যা ভুগছিলেন। তার স্বামী সাইফুল ইসলামের সহযোগিতায় গত ২মার্চ তাকে ভাসানচর থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে হাসপাতাল থেকে বাচ্চাসহ পালিয়ে গিয়েছিল সে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা-নারী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ