Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ আর নেই

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১১:০১ এএম | আপডেট : ১১:১৮ এএম, ৭ মার্চ, ২০২১

বেসরকারি সাউদার্ন ইউনিভার্সিটির প্রো-ভিসি, লেখক গবেষক ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন চট্টগ্রামের সাবেক চেয়ারম্যান নগর পরিকল্পনাবিদ প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ আর নেই।
শনিবার রাত ২টা ৫ মিনিটে রাজধানী ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহে অইন্না ইলাহে রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।
পরিবার সূত্রে জানা গেছে, নগর পরিকল্পনাবিদ ইঞ্জিনিয়ার আলী আশরাফ বেশ কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন।
রোববার বাদ আসর জমিয়তুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে তার প্রথম নামাজে জানাজা এবং দ্বিতীয় জানাজা ফটিকছড়ির জাফতনগর লতিফ রহমান হাইস্কুল ময়দানে অনুষ্ঠিত হবে।

ইঞ্জিনিয়ার আলী আশরাফ ফটিকছড়ি নিবাসী মরহুম অ্যাডভোকেট মোহাম্মদ নুরুল হুদার বড় ছেলে। প্রকৌশলী আলী আশরাফ চট্টগ্রামের সাউদার্ন ইউনিভার্সিটির প্রো-ভিসি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সাবেক সভাপতি ও রোটারি সেন্টারের আজীবন সদস্যসহ বহু সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ