Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

মদ বিক্রি করায় পুলিশের দুই এসআই প্রত্যাহার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ২:৪৯ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশের দুই উপপরিদর্শক (এসআই) মদ উদ্ধারের পর জব্দ তালিকায় না তুলে বিক্রি করে দেওয়ায় তাদেরকে প্রত্যাহার করা হয়েছে।

একই সঙ্গে তাদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। শুক্রবার (০৫ মার্চ) তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। তারা হলেন, পুলিশের উপপরিদর্শক (এসআই) নোবেল সরকার ও অপূর্ব কুমার সাহা।

পুলিশের দায়িত্বশীল একটি সূত্র জানায়, ২৮ ফেব্রুয়ারি দোয়ারাবাজার থানার বাংলাবাজারে মাদকবিরোধী অভিযান চালান এসআই নোবেল সরকার ও অপূর্ব কুমার সাহা। এ সময় বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউড়ার আবুল হাসেমের ছেলে মনির হোসেন ও উত্তর কলাউড়ার লাল মিয়ার ছেলে আলামিন মিয়াকে চার কার্টন ভারতীয় মদসহ গ্রেফতার করেন।

পরে ১ কার্টন মদ জব্দ দেখিয়ে গ্রেফতার দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন এসআই নোবেল সরকার। বাকি তিন কার্টুন মদ তানিয়েল নামের বাংলাবাজারের এক তরুণের কাছে বিক্রি করে দেন দুই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রত্যাহার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ