Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

শ্যামা প্রসাদ না থাকলে ভারত ইসলামিক দেশে পরিণত হত : শুভেন্দু অধিকারী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ৩:৩৩ পিএম

পশ্চিমবঙ্গে আসন্ন রাজ্যসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে প্রার্থী হয়েছেন শুভেন্দু। শ্যামা প্রসাদ মুখার্জির কথা উল্লেখ করে তিনি বলেন, যদি জনসংঘের এই প্রয়াত প্রতিষ্ঠাতা না থাকতেন, তবে বাংলাদেশের মতো ভারতও একটি ইসলামিক দেশে পরিণত হতো। এনডিটিভি ও হিন্দুস্থান টাইমসের খবরে এমন তথ্য মিলেছে।
গতকাল শনিবার বেহালার মুচিপাড়ায় বক্তৃতা দেওয়ার সময় তিনি বলেন, যদি শ্যামা প্রসাদ মুখার্জি না থাকতেন, তবে ভারত ইসলামিক দেশে পরিণত হয়ে যেত। আমাদের বাংলাদেশে বসবাস করতে হত। যদি তৃণমূল কংগ্রেস ক্ষমতায় ফিরে আসে, তাহলে পশ্চিমবঙ্গ কাশ্মীরে পরিণত হয়ে যাবে।
শুভেন্দু অধিকারী গত ১৪ ফেব্রুয়ারি অভিযোগ করে বলেছিলেন, ‘জয় বাংলা’ স্লোগান নিয়ে এসে পশ্চিমবঙ্গকে বাংলাদেশে রূপান্তরিত করতে চায় তৃণমূল কংগ্রেস।
এই রাজনীতিবিদ আরও বলেন, বছর চারেক আগে নারায়ণগঞ্জের এমপি শামীম ওসমান প্রথম ‘খেলা হবে’ শ্লোগান দেন। তৃণমূল কংগ্রেস পশ্চিমবঙ্গকে বাংলাদেশে পরিণত করতে চান, যে কারণে তিনি জয় বাংলা স্লোগান নিয়ে এসেছেন। আমাদের স্লোগান হল- ‘ভারত মাতা কি জয়’ ও ‘জয় শ্রীরাম’। সূত্র : এনডিটিভি ও হিন্দুস্থান টাইমস



 

Show all comments
  • Jack+Ali ৭ মার্চ, ২০২১, ৯:৩০ পিএম says : 0
    Whole universe belongs to Allah and the religion is Islam. We will rule india again by Qur;an then people will live in peace with security and there will be no more people in India;
    Total Reply(0) Reply
  • Chhatrapati ৭ মার্চ, ২০২১, ১১:৩৬ পিএম says : 0
    Ota west bengal hobe#
    Total Reply(0) Reply
  • Chhatrapati ৭ মার্চ, ২০২১, ১১:৩৭ পিএম says : 0
    Ota west bengal hobe#
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ