Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

চট্টগ্রামের অভিযানে সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ৩:৫০ পিএম

র‌্যাব-৭ চট্টগ্রামের বিশেষ অভিযানে সাড়ে তিন লাখ ইয়াবা উদ্ধার হয়েছে। এসময় গ্রেফতার করা হয়েছে এক মাদক কারবারিকে। র‌্যাবের পক্ষ থেকে শনিবার রাতে এ অভিযানের তথ্য জানানো হয়।
কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং ইউপির ৩নং ওয়ার্ডের হারিয়াখালীতে হাফেজ উল্লাহ ওরফে ভুট্টোর বসতবাড়িতে ইয়াবার একটি বড় চালান বিক্রির উদ্দেশে মজুদ করে রেখেছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়।
র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামি মোঃ গুরা মিয়াকে(৬৫) আটক করে। পরে তার দেখানো মতে টিনশেড বসতঘরের ভিতরে বাম পাশের কক্ষের সিলিংয়ের উপর বিশেষ কায়দায় লুকানো ২ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো জানায়, মোঃ ইসমাইলের বসতঘরের পিছনের বারান্দার চালের সাথে বিশেষ কায়দায় ঝুলানো অবস্থায় আরো ইয়াবা ট্যাবলেট রয়েছে।
তার দেয়া তথ্যমতে একটি বস্তা থেকে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১০ কোটি ৫০ লাখ টাকা বলে জানায় র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ