Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুর পৌরসভার দায়িত্ব নিলেন নতুন মেয়র শশধর সেন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ৬:৫৫ পিএম

ময়মনসিংহের ফুলপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র মিঃ শশধর সেন রবিবার শপথ নিয়েই দায়িত্ব গ্রহণ করেছেন।

ফুলপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও ১২ জন কাউন্সিলকে রোববার (০৭ মার্চ) সকাল ১১টায় জেলা পরিষদের ভাষা শহীদ আবদুল জব্বার মিলনায়তনে শপথবাক্য পাঠ করান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান এনডিসি।

শপথ নিয়েই বিকালে মেয়র ও কাউন্সিলরগণ ফুলপুর পৌরসভা কার্যালয়ে আসেন। ফুলপুর পৌরসভা কার্যালয়ে আসার পর বিদায়ী মেয়র মোঃ আমিনুল হক আনুষ্ঠানিক ভাবে নবনির্বাচিত মেয়র শশধর সেনের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এসময় বিদায়ী মেয়র মোঃ আমিনুল হক তার বক্তব্যে নবনির্বাচিত মেয়র শশধর সেনকে অভিনন্দন ও স্বাগত জানিয়ে দায়িত্ব পালনকালে সহযোগীতার কথা বলে নবনির্বাচিত মেয়রের সফলতা কামনা করেন। দায়িত্ব গ্রহণ শেষে নতুন মেয়র মি. শশধর সেন তার বক্তব্যে দায়িত্ব পালনকালে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ সকল পৌরবাসীর সহযোগিতা কামনা করে বলেন আমি শাসক হতে চাইনা, পৌরবাসীর সেবক হতে চাই। পৌরবাসীর সার্বিক কল্যাণ নিশ্চিত করার কথা বলে দায়িত্ব পালনকালে তিনি বিদায়ী মেয়র মোঃ আমিনুল হকের সহযোগিতা কামনা করেন। দায়িত্ব গ্রহণের পর মেয়র শশধর সেন বিদায়ী মেয়র আমিনুল হককে নিজের হাতে মিষ্টি খাওয়ান এবং বিদায়ী মেয়র নিজেও নতুন মেয়রকে মিষ্টি খাওয়ান। এরআগে পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীর পক্ষ থেকে নতুন মেয়রকে বরণ ও বিদায়ী মেয়রকে বিদায় সংবর্ধনা এবং শুভেচ্ছা উপহার দেন।এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার সচিব আব্দুল মোতালেব, প্রশাসনিক কর্মকর্তা গোলাম মোস্তফা, সহকারী প্রকৌশলী পংকজ কুমার পালসহ সকল কাউন্সিলর, পৌরসভার সকল কর্মকর্তাগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ