Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে স্ত্রীর ৫ টুকরা লাশ উদ্ধার, স্বামী আটক

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ৭:০২ পিএম

গাজীপুর সদর উপজেলা মনিপুর এলাকা থেকে পুলিশ ৫ টুকরা খন্ডিত এক মহিলার লাশ উদ্ধার করেছে। নিহত যুবতীর নাম রেহানা আক্তার (২০)। এ ঘটনায় নিহতের স্বামী জুয়েল আহমেদ (২২) কে গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ। রবিবার গাজীপুর সদরের মনিপুরে আরাবী ফ্যাশন সংলগ্ন তিনটি স্থান থেকে লাশের খন্ডিত অংশ গুলো উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, নিহতের স্বামী জুয়েল সুনামগঞ্জ জেলার বিশ্বাম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কচির গাতি গ্রামের বাতেন এর ছেলে এবং রেহানা একই এলাকার মালেকের কন্যা। তারা সম্পর্কে বিয়াই-বিয়াইন, প্রেমে জড়িয়ে দু'বছর আগে পালিয়ে বিয়ে করে মনিপুর এলাকায় জাকিরের বাড়িতে ভাড়া থাকতেন।
রেহানা পাশেই আরাবী ফ্যাশনে চাকরি করতেন। জুয়েল চাকরি হাড়িয়ে কাপড়ের ব্যবসা করতেন। পুলিশের প্রাথমিক জিঞাসাবাদে জুয়েল জানায়, বৃহস্পতিবার সাংসারিক কলহের জেরের এক পর্যায়ে টয়লেটের দরজা আটকিয়ে আত্মহত্যা করে রেহানা। মৃত্যু নিশ্চিত হয়ে ফেসে যাওয়ার ভয়ে লাশ গুম করার উদ্দেশ্যে রেহানার মৃতদেহ ৭ টি খন্ড করে বস্তায় ভরে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখে।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়রা ফোন দিলে আমরা ঘটনাস্থলে যাই। স্বামীকে আটক এবং লাশের খন্ডিতাংশ উদ্ধার করি।উদ্ধারকৃত লাশের টুকরো গুলো ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
ঘটনার তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এ রিপোর্ট লেখা পযনত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ৭ মার্চ, ২০২১, ১০:০৫ পিএম says : 0
    আসলে সে হত্যা কারি কেন ইনসান মানুষ এইটা করবে যে একটি মানুষ খনডে খনডে করবে। একমাত্র যার সাথে রুহু নাই সেই পারবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ