Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

বিএনপির সমাবেশের বক্তব্যে নিয়ে মিজানুর রহমান মিনুর দুঃখ প্রকাশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ৭:৫১ পিএম

ভোট জালিয়াতির প্রতিবাদ, নতুন নির্বাচন কমিশন, তত্ববধায়ক সরকার পূনর্গঠনের দাবি, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে দেশে আসতে বাঁধা এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে রাজশাহী বিভাগীয় সমাবেশে আমার ( মিজানুর রহমান মিনু, বিএনপি চেয়াারপার্সনের উপদেষ্টা, রাজশাহীর সাবেক মেয়র,সাবেক এমপি) বক্তব্যের জন্য যারা ব্যথিত হয়েছেন, মর্মাহত হয়েছেন, আমি তাদের নিকট দুঃখ প্রকাশ করছি। গত ২ মার্চ মঙ্গলবার ২০২১ ইং তারিখে সমাবেশ নিয়ে স্থানীয় প্রশাসন যেভাবে সর্বসাধারনকে সমাবেশে আসতে বাঁধা প্রদান করেছে তা নজিরবিহীন। সকল যানবহনসহ এমনকি খাবার দোকান বন্ধ ছিল যা ইতিপূর্বে রাজশাহীতে ঘটেনি এবং নেতাকর্মীদের নানাভাবে হয়রানী করা হয়েছে।

আমি এই মহানগরীতে জন্মগ্রহন করে দীর্ঘদিন রাজশাহীবাসীকে নিয়ে রাজনৈতিক নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে আসছি। স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনসহ সকল আন্দোলনে সাথে পাশে পেয়েছি সুতরাং কোন ব্যক্তি বিশেষ বা গোষ্ঠী বিশেষকে উদ্দেশ্য করে আক্রোশমূলক বক্তব্য প্রদান করা আমার স্বভাব বহির্ভূত। তাই সকলকে আমার বক্ত্যব্যে ষড়যন্ত্র না খুঁজার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুঃখ প্রকাশ

১০ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ