Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রীর সন্তুষ্টি

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রকল্প পরিদর্শন

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চলমান বিভিন্ন প্রকল্প এবং কউকের আওতাধীন বিভিন্ন এলাকাসমূহ পরর্দিশন করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমদ। গত ৪ থেকে ৭ মার্চ পর্যন্ত প্রতিমন্ত্রী প্রকল্পগুলো পরিদর্শন করেন।
তিনি কক্সবাজার উন্নয়ন কর্তৃক বাস্তবায়িত ভাস্কর্য, টেরাকোটা, সড়ক আলোকায়ন প্রকল্প, চলমান বহুতল অফিস ভবন নির্মাণ প্রকল্প, ফ্ল্যাট উন্নয়ন প্রকল্প ইত্যাদি পরিদর্শন করেন। এ সময় প্রতিমন্ত্রী বলনে, স্বল্প সময়ের মধ্যে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ এর অগ্রগতি সত্যিই প্রশংসনীয়। এ জন্য তিনি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদকে ধন্যবাদ জানান।
তিনি আরো বলনে, কউক চেয়ারম্যানের আন্তরিক প্রচেষ্টা, দক্ষতা এবং কর্মপরকিল্পনার ফলে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ আজকের অবস্থানে আসতে সক্ষম হয়ছে। এ জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের পক্ষ থকে কউক চেয়ারম্যানকে ধন্যবাদ জানান। মন্ত্রণালয়ের পক্ষ থেকে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ