Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭ বৈশাখ ১৪২৮, ০৭ রমজান ১৪৪২ হিজরী

আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচ স্থগিত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১২:০০ এএম

কাতার বিশ্বকাপ বাছাই পর্বের মার্চের দুটি রাউন্ড স্থগিত করে দিয়েছে লাতিন আমেরিকান অঞ্চলের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা কনমেবল। করোনাভাইরাস পরিস্থিতিতে ইউরোপের ক্লাবগুলো দলের প্রধান খেলোয়াড়দের ছাড়তে না চাওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছে সংস্থাটি। কনমেবলের বিবৃতি উদ্ধৃত করে ইএসপিএন ফুটবল জানিয়েছে, বিশ্বকাপ বাছাইপর্বে মার্চের পঞ্চম ও ষষ্ঠ রাউন্ডের ম্যাচগুলো আপাতত হচ্ছে না। পরিবর্তিত সূচি পরে জানিয়ে দেয়া হবে। তবে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, মার্চের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচগুলো মাঠে গড়াবে আগামী জুনে। কাতার বিশ্বকাপ-২০২২ এর বাছাইয়ে মার্চের ২৫, ২৬, ৩০ ও ৩১ তারিখে লাতিন অঞ্চলের দলগুলোর খেলা ছিল। যার একটি ম্যাচ ছিল সুপারক্ল্যাসিকো, তথা ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই। ৩১ মার্চ মাঠে গড়ানোর সূচি ছিল নেইমার-মেসিদের খেলা। আলবিসেলেস্তেদের সঙ্গে সুয়ারেজের উরুগুয়ের লড়াই ছিল, সেলেসাওদের সঙ্গেও ম্যাচ ছিল উরুগুয়ের। আপাতত সব স্থগিত।

লাতিন অঞ্চলের বাছাই টেবিলে শীর্ষে আছে ব্রাজিল। দুইয়ে আর্জেন্টিনা। তারপর যথাক্রমে ইকুয়েডর, প্যারাগুয়ে ও উরুগুয়ের অবস্থান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন