Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

নিউইয়র্কে করোনায় আরো এক বাংলাদেশির মৃত্যু

সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক থেকে : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১২:০০ এএম

নিউইয়র্কের নিউ হাইড পার্কে বসবাসরত হাসান রাশেদুল ইসলাম তমাল (৪৯) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গত শনিবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টার দিকে তিনি লং আইল্যান্ড জুইস (এলআইজে) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক পুত্র, এক কন্যা এবং এক ভাই ও এক বোন সহ বহু আত্মীয়-স্বজন রেখে যান। তারা সকলেই যুক্তরাষ্ট্র প্রবাসী। তার দেশের বাড়ী টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার চকতৈল।

স্বজনরা জানান, সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হওয়ার পর বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু তার শ্বাসকষ্ট বাড়তে থাকায় এলআইজে হাসপতালে ভর্তি হন এবং সেখানে ১৪/১৫ দিনের মতো চিকিৎসাধীন ছিলেন। মরহুম হাসান রাশেদুল ইসলাম তমালের জানাজা জ্যামাইকা মুসলিম সেন্টারে (জেএমসি) অনুষ্ঠিত হয়। পরে তাকে গতকাল ওয়াশিংটন মেমোরিয়াল মুসলিম কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে টাঙ্গাইল সোসাইটি ইউএসএ ইনক-এর সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম খান সংগঠনর পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ