Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

কোলে সন্তান নিয়ে ট্রাফিকের কাজ করছেন মহিলা পুলিশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৯:৩৭ এএম

কোলে ছোট্ট সন্তান নিয়ে রাস্তায় যান নিয়ন্ত্রণ করছেন পুলিশ কনস্টেবল। কর্তব্যে বিন্দুমাত্র অবহেলা নেই। পেশায় পুলিশকর্মীর যেন কর্তব্য পালনে আদর্শ উদাহরণ। সম্প্রতি ভারতের চণ্ডীগড়ের রাস্তায় তোলা একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, কোলে শিশু সন্তান নিয়ে রাস্তায় ট্রাফিকের কাজ করছেন তিনি। কর্তব্যের এমন উদাহরণ দেখে বাহবা দিচ্ছেন নেটাগরিকরা।

নিশ্চিতভাবে না বলতে পারলেও সংবাদমাধ্যম সূত্রে খবর, এই মহিলা পুলিশকর্মীর নাম প্রিয়াঙ্কা। এখনও পর্যন্ত লক্ষ লক্ষ শেয়ার ও ভিউ হয়েছে ভিডিয়োটির। কাজে থাকাকালীন যেভাবে মাতৃত্বের দায়িত্ব পালন করছেন তিনি, তা দেখে সাধুবাদ দিয়েছেন অনেকেই। কেউ আবার চিন্তিত ওই মহিলার সন্তানটিকে নিয়ে। তাঁরা লিখেছেন, ব্যস্ত রাস্তায় প্রবল দূষণের মধ্যে এ ভাবে সন্তানকে কোলে নিয়ে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে আছেন ওই মহিলা। তাতে সন্তানের তো খুব একটা ভাল হচ্ছে না। সূত্র : আনন্দবাজার

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ