Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

সাতক্ষীরায় বড় ভাইয়ের দাঁয়ের কোপে ছোট ভাই খুন

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৯:৫৩ এএম

জমি নিয়ে বিরোধে সাতক্ষীরার পাটকেলঘাটায় বড় ভাইয়ের দাঁয়ের কোপে ছোট ভাই মন্তাজ মল্লিক (৩৫) খুন হয়েছেন। রোববার (৭ মার্চ) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত মন্তাজ মল্লিক (৩৫) পাটকেলঘাটার জগনান্দকাটি গ্রামের মজিদ মল্লিকের ছেলে।
পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহেদ মোর্শেদ জানান, মজিদ মল্লিক তার ছেলেদের মধ্যে জমি ভাগ করে দিয়েছেন। বণ্টনকৃত জমির সীমানা ও অবস্থান নিয়ে বিগত কয়েক মাস ধরে বড় ভাই শাহাজাহান মল্লিকের সাথে ছোট ভাই মন্তাজ মল্লিকের বিরোধ চরমে ওঠে। মন্তাজ মল্লিক পাটকেলঘাটা বাজারের একটি গ্যারেজে মিস্ত্রি হিসেবে কাজ করতেন। রোববার রাত এগারটার দিকে কাজ শেষে তিনি বাড়িতে ফেরার উদ্দেশ্যে বাজার থেকে মোটরসাইকেলযোগে বের হন। বাড়ির পাশে এসে পৌঁছালে বড়ভাই শাহাজাহান মল্লিক দাঁ দিয়ে তাকে এলোপাতাড়ি কোঁপ মারেন। এতে তিনি গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকোল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এরপর খুলনায় নেয়ার পথে তিনি মারা যান।
ওসি আরো জানান, মন্তাজ মল্লিকের মরদেহ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাই খুন

১২ এপ্রিল, ২০২১
২১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ