Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা-টাঙ্গাইল- বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাড়ির চাপ, সেতুর উভয় পাশে ২৫ কিলোমিটার যানজট

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৯:৫৬ এএম

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাড়ির চাপ বৃদ্ধি পেয়েছে। এতে করে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড় থেকে এলেঙ্গা পর্যন্ত ও সেতু পশ্চিম সংযোগ সড়ক থেকে সিরাজগঞ্জের নলকা পর্যন্ত ২৫ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পর্যন্ত দুই লেনে যানবাহন চলাচল, সেতুর পশ্চিম পাড়ে চার লেনের কাজ চলমান থাকা, লেন বাদ দিয়ে এলোমেলো গাড়ি চলাচলের কারনে এমন অবস্থা সৃষ্টি হয়েছে। যানজটের কারনে চরম ভোগান্তিতে পড়তে হয়েছে যাত্রীদের।

সেতু কর্তৃপক্ষ জানায়, গেলো রোববার সন্ধ্যা থেকে মহাসড়কটিতে যানবাহনের চাপ অস্বাভাবিকভাবে বৃদ্ধি পায়। রোববার সন্ধ্যা ৬ টা থেকে আজ সকাল ৬ টা পর্যন্ত সেতু দিয়ে ১৩ হাজার যানবাহন পাড়াপাড় হয়েছে। স্বাভাবিকভাবে যানবাহন পাড়াপাড়ের কথা ১০ হাজার। গাড়ির চাপ বেশি থাকায় সেতুর উভয় পাড়ে গাড়ি দীর্ঘ সারি রয়েছে। এছাড়াও লেন বাদ দিয়ে এলোমেলো গাড়ি চলাচলের কারনে সড়কের বিভিন্ন স্থানে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট

৯ জানুয়ারি, ২০২৩
২৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ