Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আমিরের সঙ্গে একই ফ্রেমে এলি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১০:২৮ এএম

চকোলেট বয় ইমেজ থেকে মিস্টার পারফেকশনিস্ট। বলিউড জার্নিতে আমির খানের ক্যারিয়ার এক্কেবারে ছক ভাঙা। তাই আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটা যে কোনও অভিনেতার কাছে গর্বের। সেই সুযোগ এবার পেয়েছেন বলি অভিনেত্রী তথা ‘বিগ বস’ প্রতিযোগী এলি আভ্রারাম। একটি গানের দৃশ্যায়ণে একসঙ্গে দেখা যাবে তাদের।

‘কোই জানে না’-ছবির একটি গানে আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়েছেন এলি। গত ফেব্রুয়ারিতে এই ছবির সেট থেকেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে একটি নাচের দৃশ্য শুট করতে দেখা গিয়েছিল এই জুটিকে। দিন কয়েক আগে আমিরের সঙ্গে কাজ করার প্রসঙ্গে এলি বলেছিলেন, “এমন একজন বড় মনের মানুষের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। অনেক ধন্যবাদ আপনাকে…।”

আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ারের খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন এলি। সোশ্যাল মিডিয়ায় তার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে ঘনিষ্ঠ অবস্থায় আমিরের সঙ্গে দাঁড়িয়ে তিনি। পরনে শিমারি ড্রেস। আমিরকে তিনি ‘জ্যাক অব অল ট্রেডস’ বলে ব্যখ্যা করেছেন। আর নিজেকে বলেছেন, ‘কুইন অব দ্য ডান্স ফ্লোর’। আগামী ১০মার্চ মুক্তি পাবে এই গান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ