Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে বাড়িতে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ , ধর্ষক গ্রেফতার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৩:৩৯ পিএম

আড়াইহাজারে বাড়িতে কেউ না থাকার সুবাধে প্রেমিকাকে বাড়িতে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে প্রেমিক আশিকের বিরুদ্ধে । এই ঘটনায় পুলিশ ধর্ষক আশিককে গ্রেফতার করেছে। সোমবার ভোরে উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) আনিচুর রহমান জানান, ৩ মাস আগে ফকির বাড়ী এলাকায় অবস্থিত ভাই ভাই স্পিনিং মিলের মহিলা শ্রমিক (১৮) কে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে ঘুরাফেরার নাম করে একই মিলের গাড়ী চালক আশিক (২৫) তার ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার ধর্ষণ করে। সর্বশেষ ১ ডিসেম্বর ২০২০ তাকে নিজ বাড়ি নিয়ে ধর্ষণ করে। ধর্ষক উপজেলার পাঁচগাও চরপাড়া গ্রামের মোস্তফার ছেলে।

ওই মহিলা শ্রমিক অন্ত:স্বত্ত্বা হয়ে পড়লে সে আশিককে বিয়ের জন্য চাপ দেয়। আশিক বিয়ে করতে রাজী না হলে ধর্ষিতা নিজে বাদী হয়ে রোববার রাতে আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। পরে সোমবার ভোরে ধর্ষক আশিককে উপজেলা সদর থেকে গ্রেফতার করে পুলিশ। সোমবার পুলিশ ধর্ষক আশিককে কোর্টে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ