Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বগুড়া-৭ আসনের এমপি বাবলুকে দুদকে তলব

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৪:০৬ পিএম | আপডেট : ৪:১৯ পিএম, ৮ মার্চ, ২০২১

বগুড়া -০৭ সংসদীয় আসনের এমপি রেজাউল করিম বাবলুর বিরুদ্ধে অবৈধ সম্পত্তি অর্জনের অভিযোগ এনে চিঠি দিয়েছে দু’দক । গত ৭ মার্চ মেসেঞ্জার মারফত পাঠানো নোটিশে তাকে ১৪ মার্চ স্বপরিবারে বগুড়া দু’দকের কার্যালয়ে উপস্থিত হয়ে নোটিশের জবাব দিতে বলা হয়েছে ।
এপ্রসঙ্গে জানতে চাইলে বগুড়া দু’দকের উপ-পরিচালক আমিনুল ইসলাম জানিয়েছেন , ২০১৮ সালের সংসদ নির্বাচনে রেজাউল করিম বাবলু স্বতন্দ্র প্রার্থী হিসেবে জয়লাভ করে সংসদ সদস্য নির্বাচিত হন । নির্বাচনে অংশগ্রহন উপলক্ষে তিনি তার দাখিলকৃত হলফ নামায় অতি সামান্য পরিমানে সম্পদ বিবরনী দাখিল করলেও এমপি হওয়ার কিছুদিনের মধ্যে দামি গাড়ি সহ বিপুল পরিমানে সম্পদের মালিক বনে যান বলে পত্র পত্রিকায় খবর প্রকাশিত হয়। উল্লেখিত খবর ও প্রাসঙ্গিক অভিযোগ থাকায় তাকে নোটিশ পাঠানো হয়েছে । নোটিশ মোতাবেক তাকে এখন জবাব দিতে হবে । তার জবাবের ভিত্তিতে পরবর্তি তদন্ত কাজ চালাবে দু’দক ।
এদিকে নোটিশ পেয়ে এমপি বাবলু তা ফেসবুক একাউন্টে দেয়া একটি স্টাটাসে দু’দকের নোটিশ প্রাপ্তির ঘটনা স্বীকার করে এটিকে তার সংশোধনীর সুযোগ বলে উল্লেখ করেছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৬ ফেব্রুয়ারি, ২০২১
২২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ