Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে গৃহবধুর পিটিয়ে দুই হাত ভাঙ্গার ঘটনায় যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৫:১৯ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পাঁচপোটরা গ্রামের মাঠের মধ্যে গত শনিবার বিকালে এক গৃহবধুকে দুই হাত ভাঙ্গাসহ শরীরের বিভিন্ন স্থানে জিকে গাছের ডাল দিয়ে বেদম পিটিয়ে আহতের ঘটনায় থানায় এক যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।
উপজেলার জঙ্গল ইউনিয়নের পাঁচপোটরা গ্রামের দীনেশ বিশ্বাস জানান, তার স্ত্রী সুনিতা বিশ্বাস (৩২) জঙ্গল নাট মন্দিরে নামযোগ্য শুনার উদ্দেশ্য করে বাড়ী হতে বের হয়ে পাঁচপোটরা মাঠের মধ্যে পৌঁছা মাত্র একই ইউনিয়নের অলংকারপুর গামের নজরুল মন্ডলের বখাটে ছেলে হানিম মন্ডল (২৫) তার পেঁয়াজ ক্ষেত পারানোর কথা বলে অকথ্য ভাষায় গালিগালাজ করাসহ জিকের ডাল ভেঙ্গে তার স্ত্রীকে দুই হাত ভাঙ্গাসহ শরীরের বিভিন্ন স্থানে বেদম পিটিয়ে আহত করেন। আহত অবস্থায় মাঠের লোকজন উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় রবিবার বালিয়াকান্দি থানায় হানিম মন্ডলের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ