Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিমান বাহিনীর ক্বিরাত প্রতিযোগিতায় প্রথম হলেন সার্জেন্ট মাসুম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৬:০৬ পিএম

বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ক্বিরাত প্রতিযোগিতায় প্রথম হয়েছেন সার্জেন্ট মো. মাসুম আলী। আজ সোমবার বিমান বাহিনী ঘাঁটি বাশার এর শাহীন মসজিদ এ প্রতিযোগিতা সমাপ্ত হয়। সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল মো. শফিকুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও উপ-বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রতিযোগিতায় বিমান সদর ইউনিট বিজয়ী এবং বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক উপ-বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে।

বিমান সদর ইউনিট এর সার্জেন্ট মো. মাসুম আলী ক্বিরাত প্রতিযোগিতায় প্রথম এবং বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক এর ওয়ারেন্ট অফিসার মো. জয়নাল আবেদিন মিয়া আযান প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করেন। গত ৭ মার্চ বিমান বাহিনী ঘাঁটি বাশার এর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মো. নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে দুই দিনব্যাপি এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিমান বাহিনীর ঊর্দ্ধতন কর্মকর্তাসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান বাহিনীর ক্বিরাত প্রতিযোগিতা
আরও পড়ুন