Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

যশোরে বোনকে হত্যার দায়ে ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৬:২৮ পিএম

যশোরের মণিরামপুরে আপন বোনকে নৃশংসভাবে হত্যার দায়ে সোমবার ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন যশোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১ম) আদালতের বিচারক এমএ হামিদ। মৃতুদন্ডপ্রাপ্ত আসামি আব্দুর রহিম (৩৮) মণিরামপুর উপজেলার বিজয়রামপুর গ্রামের এনায়েত আলীর ছেলে। যশোর আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর বিমল কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্র জানায়, ২০১৯ সালের ১৯ ফেব্রুয়ারি জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে মণিরামপুরের বিজয়রামপুর গ্রামের এনায়েত আলীর ছেলে আব্দুর রহিম তার আপন বোন নূরজাহান বেগমকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় দায়েরকৃত মামলায় সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিতভাবে প্রমাণিত হওয়ায় সোমবার যশোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১ম) আদালতের বিচারক এমএ হামিদ আসামি আব্দুর রহিমকে মৃত্যুদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেন। রায় ঘোষণার পর আসামি আব্দুর রহিমকে কারাগারে প্রেরণ করা হয়েছে। বাদী পক্ষে মামলাটি পরিচালনা করেন যশোর আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর বিমল কুমার রায়। অন্যদিকে, আসামিপক্ষে স্টেট ডিফেন্স হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট আহাদ আলী লস্কর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার দায়ে মৃত্যুদন্ডাদেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ