Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

বরিশালের বাকেরগঞ্জে কিশোরীর আত্মহত্যা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৭:৩২ পিএম

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার লক্ষিপাশা গ্রামে খালেদা আক্তার নামে অষ্টাদশী এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার স্বজনরা তার কক্ষে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ দেখতে পায়। সে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে স্বজনরা। খালেদা আক্তার লক্ষিপাশা গ্রামের বাসিন্দা নির্মাণ শ্রমিক কবির হাওলাদারের মেয়ে।

পরিবারের বরাত দিয়ে বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন সাংবাদিকদের জানান, কবির হাওলাদারের পরিবারের অন্যান্য সদস্যরা রোববার সকালে ফজরের নামাজ পড়ার জন্য প্রত্যুষে ঘুম থেকে জাগেন। তারা খালেদার কক্ষে ঢুকে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে আড়ার সঙ্গে ঝুলতে দেখেন। স্বজনদের ডাক চিৎকারে আশপাশের লোক এসে খালেদার লাশ উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে । জানিয়েছেন আগের রাতে মায়ের সঙ্গে ঝগড়া হলে খালেদা অভিমান করে আত্মহত্যা করেছে বলে স্বজনরা পুলিশকে জানিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাকেরগঞ্জে কিশোরীর আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ