Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

চমেকে রোগী হয়রানি হাতেনাতে আটক ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৯:০৪ পিএম

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে সেবার বিনিময়ে টাকা লেনদেনের সময় ৩ জনকে আটক করেছে একটি গোয়েন্দা সংস্থা। সোমবার চমেক হাসপাতালের ১৫ নম্বর রেডিওলজি ওয়ার্ড থেকে তাদের আটক করা হয়।

আটক ৩ জন হলেন- চমেক হাসপাতালের অফিস সহকারী মহিউদ্দীন, পরিচ্ছন্ন কর্মী রুখসানা ও দালাল সাতকানিয়া উপজেলার পুরানগড় এলাকার ফিরোজ মিয়ার ছেলে মো. ফারুক।
জানা গেছে, চমেক হাসপাতালের ১৫ নম্বর রেডিওলজি ওয়ার্ডে দীর্ঘদিন ধরে রোগীদের হয়রানি ও হাসপাতাল স্টাফদের সহযোগিতায় দালালের মাধ্যমে রোগীদের কাছ থেকে টাকা নেওয়া হচ্ছিল।

গত শনিবার থেকে এ কাজে সন্দেহভাজনদের নজরদারিতে রাখার পর সোমবার সকাল ১১টার দিকে টাকা লেনদেনের সময় ৩ জনকে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের চমেক হাসপাতালের পরিচালকের কাছে হস্তান্তর করা হয়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের উপ-পরিচালক ডা. আফতাবুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে আটক এক দালালকে পাঁচলাইশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি দুইজনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ