Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব আলহাজ আমিনুল ইসলাম বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন জরগণের সুরক্ষার আশ্রয় হওয়ার কথা ছিলো। কিন্তু সরকার এই আইনকে নিজেদের অপকর্ম আড়াল করার হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে। এই আইন এখন জননিরাপত্তার বদলে দুর্নীতি-দুঃশাসন টিকিয়ে রাখার অসভ্য অস্ত্রে পরিণত হয়েছে। তিনি বলেন, এই আইনের অপব্যবহার বন্ধ করতে হবে।
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ তেজগাঁও থানা শাখার দ্বি-বার্ষিক মজলিসে শুরা অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কাওরান বাজারস্থ একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত শুরা অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক এডভোকেট শওকত আলী হাওলাদার। থানা সভাপতি আলহাজ্ব আবুল কাশেমের সভাপতিত্বে এবং সেক্রেটারী মোহাম্মদ ইলিয়াস হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত থানা সম্মেলনে থানা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সম্মেলনে ২০২১-২২ সেশনের জন্য আলহাজ আবুল কাশেম সভাপতি ও মোহাম্মদ ইলিয়াস হোসাইন সেক্রেটারী পুননির্বাচিত হন।
ওলামা সম্মেলন সফল করায় অভিনন্দন : এদিকে, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ-এর কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী ও সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান সম্মেলন সফল করায় আল্লাহর শোকরিয়া জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিজিটাল নিরাপত্তা আইন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ