Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছেলের রক্ত দেখে বাবার মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ১০:১৮ এএম

বার বার ছেলেদের বুঝানোর চেষ্টা করেও ব্যর্থ হন। তারপর দুই ছেলে মারামারিতে লিপ্ত হন এবং এক পর্যায়ের এক ছেলের ঘুষিতে অন্য ছেলের নাক রক্ত ঝরতে থাকে। এই দৃশ্য দেখে মাদারীপুরের শিবচরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তাদের বাবা। সোমবার (৮ মার্চ) বিকেলে উপজেলার মুন্সী কাদিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। মৃত আব্দুল মান্নান সরকার (৭৮) ওই এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল মান্নান সরকারের বড় ছেলে চাঁন মিয়া সরকার ও ছোট ছেলে আবুল কালাম সরকারের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। সোমবার বিকেলে দুই ভাইয়ের মধ্যে মারামারি ও ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে বড় ভাইয়ের ঘুষির আঘাতে ছোট ভাইয়ের নাক ফেটে রক্ত বের হয়। তার বাবা এই দৃশ্য দেখে মাথা ঘুরে মাটিতে পড়ে যান। পরে দুই ভাই মিলে বাবাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিকভাবে জানান আব্দুল মান্নান সরকার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ