Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

রিহ্যাব ট্রেনিং ইনস্টিটিউটের উদ্যোগে জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা

প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) কর্তৃক প্রতিষ্ঠিত রিহ্যাব ট্রেনিং ইনস্টিটিউট-এর উদ্যোগে জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল পশ্চিম পান্থপথে রিহ্যাব ট্রেনিং ইনস্টিটিউট কার্যালয়ে “সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে, রুখে দাঁড়াও বাংলাদেশ” শীর্ষক এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন। সভা পরিচালনা করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানা। স্বাগত বক্তব্য দেন রিহ্যাব ট্রেনিং ইনস্টিটিউট-এর প্রিন্সিপাল মোঃ আমিনুল ইসলাম। সভায় ছাত্র-শিক্ষক-অভিভাবক, কমিউনিটি নেতা, মসজিদের ইমামসহ বিভিন্ন শ্রেণি পেশার নাগরিক জঙ্গিবাদের বিরুদ্ধে তাদের অবস্থান তুলে ধরেন।
সভায় রিহ্যাব পরিচালক প্রকৌশলী এন,এম, নূর কুতুবুল আলম, আসাদুর রহমান জোয়ার্দ্দার, প্রকৌশলী মোঃ আল আমিন, মোঃ জসিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আবু বকর সিদ্দিক, প্রকৌশলী মহিউদ্দিন শিকদার, মোঃ জহির আহমেদ এবং এস এম জাহিদুর রহমান বক্তব্য রাখেন। - প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিহ্যাব ট্রেনিং ইনস্টিটিউটের উদ্যোগে জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা
আরও পড়ুন