Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ফ্যামিলি বিজনেস নিয়ে সিটি ব্যাংকের বিশেষ সেমিনার

প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : সিটি ব্যাংক অনট্রাপ্রানার্স অরগানাইজেশন (ইও) বাংলাদেশ-এর সহযোগিতায় গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘আনলিশ ইওর ফ্যামিলি বিজনেস ডিএনএ’ শীর্ষক একটি সেমিনারের আয়োজন করে। প্রধান বক্তা ছিলেন যুক্তরাজ্যের শিল্প উদ্যোক্তা ও ফ্যামিলি বিজনেস বিশেষজ্ঞ রেজ আথওয়াল। তিনি মূলতঃ পারিবারিক ব্যবসা সংক্রান্ত বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত ও অভিজ্ঞতার চিত্র তুলে ধরেন। এই সেমিনারে সিটি ব্যাংকের সিটিজেম প্রায়োরিটি ব্যাংকিং এবং ইও বাংলাদেশ-এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ইও পৃথিবীর অন্যতম বৃহৎ অনট্রাপ্রানার্স নেটওয়ার্কিং গ্রæপ। এই অলাভজনক প্রতিষ্ঠানটি শিল্প উদ্যোক্তাদের নিয়ে কাজ করছে বিশ্বের ৫০টি দেশে। বাংলাদেশে এর যাত্রা শুরু হয় ২০১৬ সালে।
ফ্যামিলি বিজনেস সেশনে উপস্থিত ছিলেন ইও-এর প্রেসিডেন্ট এবং ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর বর্তমান প্রেসিডেন্ট হোসেন খালেদ, সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। ইও-এর সঙ্গে এটি সিটি ব্যাংকের দ্বিতীয় উদ্যোক্তা সেমিনার। এবারের সভাটির সহযোগী স্পন্সর হিসেবে ছিল ভলভো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্যামিলি বিজনেস নিয়ে সিটি ব্যাংকের বিশেষ সেমিনার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ