Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

আড়াইহাজারে চালককে হত্যা করে অটো ছিনতাই

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৩:০১ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সবুজ (২৪) নামে এক আটো-গাড়ি চালককে খুন করে অটো ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সবুজ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খিরদাসাদী গ্রামের সফিকুল ইসলামের ছেলে। মঙ্গলবার (৯ মার্চ) ভোরে উপজেলার তিলচন্দী এলাকায় এ খুন এবং ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
নিহতের স্বজনরা জানায়, সোমবার রাত ৮টার দিকে তার সাথে শেষ কথা হয়। রাতে সবুজ বাড়িতে না ফিরে গেলে রাত ১০ টার দিকে তাকে ফোন করলে সে আর ফোন রিসিভ করেনা। অনেক খোজাঁখুজির পর তাকে না পেয়ে এলাকার লোকজন ভোরে আড়াইহাজার-জাঙ্গালিয়া সড়কের তিলচন্দী এলাকায় পাকা রাস্তার ধারে হাত, পা এবং মুখ বাধা অবস্থায় সবুজের লাশ দেখতে পান। পুলিশ ভোরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেন।
আআড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারনা হচ্ছে সবুজকে হাত, পা , মুখ বেধে শাস্বরোধ্য এবং আঘাত করে খুন করে তার অটো-গাড়িটি ছিনতাই করেছে। এ ব্যপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। পুলিশ খুনের রহস্য উদঘাটনে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ