Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ভারতীয় প্রতিনিধি দলের শ্রদ্ধা

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৩:২৪ পিএম

টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ভারতীয় নৌ বাহিনীর একটি প্রতিনিধি দল।
মঙ্গলবার দুপুর ১২টায় বঙ্গবন্ধুর জম্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বাংলাদেশে সফররত ভারতীয় নৌবাহিনীর প্রতিনিধি দল সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তাবক অর্পন করে এ শ্রদ্ধা জানান।
পরে প্রতিনিধি দলটি বঙ্গবন্ধুর বাড়ি, জাদুঘর ও লাইব্রেরী পরিদর্শন করেন এবং পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।
ভারতীয় নৌবাহিনীর প্রতিনিধিদের মধ্যে কমডোর গোবর্ধন রাজু, যুদ্ধজাহাজ কুলিশ’র অধিনায়ক কমান্ডার সঞ্জীব অগ্নিহোত্রি এবং যুদ্ধজাহাজ সুমেধা’র অধিনায়ক কমান্ডার দুর্গাপালসহ ভারতীয় নৌবাহিনীর কর্মকর্তা ও নাবিকগণ এসময় উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুৃর রহমানের জম্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ৮ মার্চ ৩ দিনের শুভেচ্ছা সফরে ভারতীয় নৌবাহিনীর দু’টি যুদ্ধজাহাজ কুলিশ ও সুমেধা বাংলাদেশে এসে পৌছায়। সফর শেষে জাহাজ দু’টি ১০ মার্চ বাংলাদেশ ত্যাগ করবে।



 

Show all comments
  • Towhid ৯ মার্চ, ২০২১, ৬:১৮ পিএম says : 0
    A scholar imam should be reciting qur'an for mujibs forgiveness instead of having Indian nonmuslims saluting him.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ