Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

সিলেটে শিশু বুশরার মাথার উপর দিয়ে চলে গেল ট্রাক!

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৪:০২ পিএম

দ্রুতগামী ট্রাকের চাপায় বুশরা (৫) নামের এক শিশু নিহত হয়েছে সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জের খাগাইলে। নিহত শিশু বুশরা খাগাইল গ্রামের সৌদি আরব প্রবাসী আলীম উদ্দিনের কন্যা। আজ মঙ্গলবার (৯ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে ঘটে এ ঘটনাটি। এসময় উত্তেজিত জনতা জড়ো হয়ে ঘাতক ট্রাকটিতে ধরিয়ে দেয় আগুন। দূর্ঘটনাকালে আহত হন বুশরার দাদাও।
কোম্পানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থালে পৌছে নিহত বুশরার লাশ উদ্ধার পর সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
স্থানীয় থানা পুলিশ জানায়, আজ সকাল সাড়ে ৯টায় খাগাইল এমএসবি ব্রিকস এর সামনে দিয়ে বঙ্গবন্ধু মহাসড়ক পার হচ্ছিল বুশরা ও তার দাদা। এ সময় ভোলাগঞ্জ থেকে সিলেট অভিমুখী একটি ট্রাক চাপা দেয় তাদেরকে। এসময় নিহতের দাদা বেঁচে গেলেও বুশরার মাথার উপর দিয়ে চলে যায় ট্রাকটি।
গোয়াইনঘাট সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ জানান, ট্রাক চাপায় শিশু বুশরা নিহতের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্থানীয় জনতা সড়ক অবরোধ সহ আগুন দেয় ট্রাকে। প্রাথমিক ভাবে স্থানীয়দের সাথে আলোচনা করে নিয়ন্ত্রণে আনা হয়েছে পরিস্থিতি। ট্রাক চালক ও গাড়ীতে আগুন দাতাদের খোঁজে কাজ করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ