Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বরিশালে সাড়ে ১৩শ ইয়াবা সহ দুই মাদক কারবারি আটক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৭:৪৭ পিএম

নগরীর কাউনিয়া ব্রাঞ্চ রোড থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী রাসেল হাওলাদার ও তানভীর হাওলাদারকে আটক করে তাদের কাছ থেকে সাড়ে ১৩শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। বরিশাল মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ জাকির হোসেন সোমবার রাতে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে ডিসি-সাউথ জানান, কাউনিয়া ব্রাঞ্চ রোডে জনৈক ফরিদ আলমের ভাড়াটিয়া বাসায় ইয়াবা সহ একজন অবস্থান করছে জানতে পেরে সহকারী পুলিশ কমিশনার মোঃ মাসুদ রানার নেতৃত্বে থানার ওসি আজিমুল করিম এবং ওসি (তদন্ত) মোঃ ছগির হোসে সহ অন্যন্য পুলিশ সদস্যদের নিয়ে ওই এলাকায় অভিযান চালায়।

এসময় সেখান থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী বাকেরগঞ্জ থানার কালিগঞ্জ গ্রামের মৃত কামাল হাওলাদারের পুত্র রাসেল হাওলাদারকে (২৪) কে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে তার বসত ঘরের ভেতর থেকে ১,৩৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক বাজার মূল্য পৌনে ৭ লাখ টাকা। এ সময় রাসেলের অন্যতম সহযোগী কাউনিয়া সুন্নিয়া মসজিদ এলাকার লিটন হাওলাদারের পুত্র মাদক ব্যবসায়ী তানভীর হাওলাদার ওরফে নবীনকেও (২২) আটক করা হয়।

তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ