Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

ফেসবুকে আপত্তিকর পোস্ট করায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৭:৫৭ পিএম

সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে পরাজিত হয়ে নবনির্বাচিত সভাপতিসহ সহকর্মীদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস করায় সাংবাদিক ইয়ারব হোসেনের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার (০৯ মার্চ) বিকালে মামলা দায়ের করেন সাংবাদিক আসাদুজ্জামান। মামলা নং-২৬. তারিখ-০৯.০৩.২১

মামলা সূত্রে জানা যায়, গত ৬ মার্চ ২০২১ তারিখে সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচন হয়। নির্বাচনে সম্মিলিত সাংবাদিক ঐক্যপরিষদের প্যানেলে যুগ্ম সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন তুজুলপুর গ্রামের ইছাক মোড়লের ছেলে সাংবাদিক ইয়ারব হোসেন। নির্বাচনী প্যানেলে ১২ জন প্রার্থী বিজয়ী হলেও ১ ভোটের ব্যবধানে ইয়ারব হোসেন পরাজিত হন। এ নিয়ে তিনি সাতক্ষীরা প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাংবাদিক আসাদুজ্জামানসহ কয়েকজন সাংবাদিকদের বিরুদ্ধে তার নিজস্ব ফেসবুক আইডি হতে গত ৬ মার্চ ৬/৭ টি মানহানিকর স্ট্যাটাস প্রদান করেন এবং উক্ত স্ট্যাটাসের মাধ্যমে পরোক্ষ ভাবে চাঁদা দাবি করেন। মামলার বাদী মোবাইলে স্ক্রিন শটের মাধ্যমে উক্ত কুরুচীপূর্ন মানহানিকর ও চাঁদা সংক্রান্ত স্ট্যাটাস সমূহ সংরক্ষণ করেন।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মামলা রেকর্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ