Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাজানো হয় নাটক

নাটোরে পুরোহিতের উপর হামলা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১২:০০ এএম

নাটোরের রানী ভবানী রাজবাড়ির শ্যাম সুন্দর মন্দিরের পুরোহিত অসিত বাগচিকে হামলার সাজানো নাটকের ষড়যন্ত্রকারী ঐ মন্দির কমিটির সেক্রেটারী শৈলেন্দ্রনাথ দাসকে আটক করেছে পুলিশ। আর এর মাধ্যমে হামলার অভিযোগ মিথ্যা প্রমানিত করেছে পুলিশ।
গত সোমবার সকালে ঘটে যাওয়া ঘটনার পর থেকে তদন্ত করে পুলিশ জানতে পারে মন্দির কমিটির সদস্যদের অভ্যন্তরীণ দ্বন্দে¦ পুরোহিতের ওপর হামলার ঘটনা সাজিয়ে মন্দির কমিটির ৪ জন সদস্যকে ফাঁসাতে চেয়েছিল শৈলেন্দ্রনাথ দাস। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার সময় পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।
প্রেস ব্রিফিংয়ে তিনি আরো জানান, নাটোরের রানী ভবানী রাজবাড়ির শ্যাম সুন্দর মন্দিরের পুরোহিত অসিত বাগচির ওপর দুর্বৃত্তের হামলার খবর পেয়ে পুলিশের একটি দল তদন্তে নামে। তদন্তকালে তারা জানতে পারেন শহরের মাদরাসা মোড় এলাকায় অটোরেকিশার সাথে ধাক্কা খেয়ে আহত হন পুরোহিত অসিত। বাড়ি পৌঁছার পর মন্দিরের সেক্রেটারী শৈলেন্দ্রনাথ দাসের কু-পরামর্শে আহত পুরোহিত অসিত বাগচির স্ত্রী ক্ষমা বাগচি তার স্বামীকে হাসপাতালে ভর্তি করেন।
পুলিশ তদন্তে আরো জানতে পারে, মন্দিরের শৈলেন্দ্রনাথ দাসের সাথে মন্দির কমিটির সদস্যদের বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে তাদের ফাঁসাতে এই পরিকল্পনা করে শৈলেন্দ্রনাথ। এ ঘটনায় সেক্রেটারী শৈলেন্দ্রনাথের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।



 

Show all comments
  • হেদায়েতুর রহমান ১০ মার্চ, ২০২১, ২:৫০ এএম says : 0
    সেক্রেটারী শৈলেন্দ্রনাথের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হোক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাজানো হয় নাটক

১০ মার্চ, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ