Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পেঁয়াজের ট্রাকে গাঁজা

পৃথক অভিযানে গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে পেঁয়াজের ট্রাকে থাকা ২০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এছাড়া বনানী এলাকা থেকে ৩০ হাজার টাকার জাল নোটসহ আরো দুই জনকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব জানায়, উদ্ধার গাঁজার বাজারমূল্য প্রায় তিন লাখ টাকা। এ সময় মাদক পরিবহনে মিনি ট্রাক জব্দ করা হয়। গ্রেফতাররা হলেন- মো. রবিন ও সুমন মুন্সি। গতকাল ভোরে রাজধানীর হাজারীবাগের বেড়িবাঁধ সড়কের মক্কা-মদিনা মার্কেটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ আল মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, দুই মাদক ব্যবসায়ী সীমান্তবর্তী এলাকা থেকে মিনি ট্রাকে গাঁজার চালান নিয়ে ঢাকায় আসছে। সংবাদের সত্যতা যাচাইয়ে র‌্যাব-২ এর আভিযানিক ওই এলাকায় চেকপোস্ট বসায়। চেকপোস্টের কাছাকাছি ট্রাকটি আসার পর সন্দেহ হলে থামার সংকেত দেয়া হয়। এসময় তারা গাড়ি থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা তাদের গ্রেফতার করে। তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে প্রথমে তারা গাঁজার কথা অস্বীকার করলেও পরবর্তীতে ট্রাকে থাকা পেঁয়াজের বস্তার পেছনে থাকা একটি বস্তায় কালো পলিথিন দিয়ে মোড়ানো ২০ কেজি গাঁজা পাওয়া যায়। এদিকে, পৃথক অভিযানে বনানীতে ৩০ হাজার টাকার জাল নোটসহ আবুল বাশার ওরফে নিরব ও আব্দুল করিম নামের দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব-৩-এর সহকারী পুলিশ সুপার (এএসপি) ফারজানা হক বলেন, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে গত সোমবার দিনগত রাত ১১টার দিকে বনানী থানা এলাকায় র‌্যাব-৩-এর একটি দল অভিযান চালায়। অভিযানে জালমুদ্রা কারবারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ