Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ভারতীয় প্রতিনিধি দলের শ্রদ্ধা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১২:০০ এএম

টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ভারতীয় নৌবাহিনীর একটি প্রতিনিধি দল।
গতকাল দুপুর ১২টায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বাংলাদেশ সফররত ভারতীয় নৌবাহিনীর প্রতিনিধি দল সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে এ শ্রদ্ধা জানান। পরে প্রতিনিধি দলটি বঙ্গবন্ধুর বাড়ি, জাদুঘর ও লাইব্রেরী পরিদর্শন করেন এবং পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। ভারতীয় নৌবাহিনীর প্রতিনিধিদের মধ্যে কমডোর গোবর্ধন রাজু, যুদ্ধজাহাজ কুলিশ’র অধিনায়ক কমান্ডার সঞ্জীব অগ্নিহোত্রি এবং যুদ্ধজাহাজ সুমেধা’র অধিনায়ক কমান্ডার দুর্গাপালসহ ভারতীয় নৌবাহিনীর কর্মকর্তা ও নাবিকগণ এসময় উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গত সোমবার ৩ দিনের শুভেচ্ছা সফরে ভারতীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজ কুলিশ ও সুমেধা বাংলাদেশে এসে পৌঁছায়। সফর শেষে জাহাজ দু’টি আজ বাংলাদেশ ত্যাগ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাধি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ