Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাঘারপাড়ায় ছাত্রী ধর্ষণ আটক ৩

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১২:০০ এএম

যশোরের বাঘারপাড়ায় ছাত্রী ধর্ষণের ঘটনায় মঙ্গলবার তিন যুবককে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, গত সোমবার রাতে মামলা দায়েরের পর বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানান, মামলার মূল আসামি বাঘারপাড়ার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামের ইসলাম সরদারের ছেলে রিয়াজ হোসেন (২৬) ও তার সহযোগি বাঘারপাড়া উপজেলার হাবুল্যা গ্রামের আবু হোসেনের ছেলে শাকিল আহমেদকে (১৮) ও যশোর সদরের বালিয়াডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিলন হোসেনকে (২৭) আটক করা হয়।
গত ৭ মার্চ সন্ধ্যায় ওই ছাত্রীকে প্রলোভন দেখিয়ে বাঘারপাড়ার হাবুল্যা এলাকার একটি বাঁশবাগানে নিয়ে ধর্ষণ করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়। পরদিন রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে বাঘারপাড়া থানায় মামলা করেন।

 

 



 

Show all comments
  • Harunur Rashid ১০ মার্চ, ২০২১, ১:১২ এএম says : 0
    Cut the dick off. You treat any cancer, either with radiation or removed it permanently. This is what needs to be done here provided found guilty of the crime accused.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ