Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

টিকা নেয়ার ২৭ দিন পর করোনায় আক্রান্ত ডিএমপি কমিশনার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৯:১০ এএম | আপডেট : ৩:১৬ পিএম, ১০ মার্চ, ২০২১

করোনাভাইরাসের প্রতিরোধে টিকা নেওয়ার ২৭ দিন পর কোভিডে আক্রান্ত হয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

ত ৬ মার্চ ডিএমপি কমিশনার করোনায় আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি আছেন বলে তথ্য নিশ্চিত করেছেন রাজারবাগ পুলিশ হাসপাতালের ডা. ইমদাদুল হক।

তবে বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছেন এই চিকিৎসক।

তিনি বলেন, কমিশনারের অন্য কোনো জটিলতা নেই ও তার এন্টিবডি লেভেল ভালো। তিনি শারীরিকভাবে সুস্থ আছেন।

গত ৭ ফেব্রুয়ারি ডিএমপি কমিশনার একই হাসপাতাল থেকে করোনার টিকা নেন। আর টিকা নেওয়ার ২৭ দিনের মাথায় করোনায় আক্রান্ত হলেন তিনি।



 

Show all comments
  • Harunur Rashid ১০ মার্চ, ২০২১, ১০:০৯ এএম says : 0
    Little modi must have mix the vaccine with cow something ! It is sad even top cops of the nation is not spare. May Allah bless him. Wish him a speedy recovery.
    Total Reply(0) Reply
  • ম নাছিরউদ্দীন শাহ ১০ মার্চ, ২০২১, ১১:২৪ এএম says : 0
    করোনা ভ‍্যাগসিন নেওয়ার পর আক্রান্ত এর অর্থ কিভাবে মূল‍্যায়ন করবেন? এর কার্যকারিতা গ্রহনো যোগ্যতা নিয়ে প্রশ্ন উটেছে? এই টিকা মানুষের জীবনের নিরাপত্তাব্যবস্থা কতদিন দিবেন কতটুকু দিবেন এটি বিশ্ব স্বাস্থ্য সংস্থার গ‍্যারান্টি নেই দিতে পারেননি?ডিএমপি মহোদয় পুলিশের বাহিনীর অত্যন্ত শৃংখলা পরায়ন নৈতিকআদশ‍্যের একজন পরহেজগার আমার জানামতে ভাল মানুষ। ডিএমপির প্রথম দিন হতে সুভেচ্ছা অভিনন্দন জানিয়েছিলাম। আবার ও মহান আল্লাহর দরবারে কমিশনার মহোদয়ের শারীরিক সুস্থতা দীর্ঘায়ু কামনা কামনা ও প্রার্থনা করছি। আমিন আমিন।
    Total Reply(0) Reply
  • Towhid ১০ মার্চ, ২০২১, ৫:৩৪ পিএম says : 0
    It's an expensive vaccine purchased with twice the price from what the actual price is. So it's not suitable for Bangladeshi people. Vaccine contents are also doubtful.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি কমিশনার


আরও
আরও পড়ুন