Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

করোনা আক্রান্ত রণবীর-বনশালি, কোয়ারেন্টাইনে আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৯:৫৬ এএম

একই সঙ্গে করোনা আক্রান্ত রণবীর কাপুর ও পরিচালক সঞ্জয় লীলা বানশালি। গতকাল দুজনের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। আর তারপরেই নিজেকে কোয়ারেন্টাইন করে নিয়েছেন আলিয়া ভাট। ব্রহ্মাস্ত্র ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করছেন আলিয়া। অপরদিকে গাঙ্গুবাঈ কাঠিয়াবাদির পরিচালনা করছেন সঞ্জয় লীলা বনশালি।

সম্প্রতি গুঞ্জন ওঠে করোনা আক্রান্ত হয়েছেন রণবীর। ইতিমধ‍্যেই আইসোলেশনে চলে গিয়েছেন তিনি। তার স্বাস্থ‍্য সম্পর্কে খোঁজখবর নেওয়ার জন‍্য বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, রণবীর অসুস্থ। তবে তার কি হয়েছে জানা নেই। এরপরেই জল্পনা তুঙ্গে ওঠে রণবীর অনুরাগীদের মধ‍্যে।

জল্পনা সত‍্যি করে রণবীরের মা নীতু কাপুর জানান, করোনা আক্রান্ত হয়েছেন অভিনেতা। রণবীরের একটি ছবি শেয়ার করে নীতু লেখেন, ‘আপনাদের শুভ কামনার জন‍্য ধন‍্যবাদ। রণবীরের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। ও ওষুধ খাচ্ছে ও সুস্থ হয়ে উঠছে। বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছে রণবীর ও সব বিধি নিষেধ মেনে চলছে।’

অপরদিকে ভারতীয় সংবাদমাধ‍্যম সূত্রে খবর মেলে করোনা আক্রান্ত হয়েছেন সঞ্জয় লীলা বনশালিও। করোনা রিপোর্ট পজিটিভ আসতেই আইসোলেশনে চলে গিয়েছেন তিনি। বন্ধ রয়েছে গাঙ্গুবাঈ কাঠিয়াবাদির শুটিংও। রণবীর, বনশালি দুজনেরই সংস্পর্শে এসেছেন আলিয়া। তাই খবর পেতেই তিনিও নিজেকে কোয়ারেন্টাইন করে নিয়েছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া ভাটের গাঙ্গুবাঈ কাঠিয়াবাদির টিজার। কামাথিপুরার বারবণিতা গাঙ্গুবাঈয়ের চরিত্রে তুখোড় অভিনয় করেছেন আলিয়া। সাদা চুড়িদার, বড় লাল টিপ ও চমকে দেওয়ার মতো ব‍্যক্তিত্ব, এমন অবতারেই দেখা মিলল আলিয়ার।

অতি সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে গাঙ্গুবাঈ কাঠিয়াবাদির পোস্টারও। পোস্টার ও টিজার দুটোই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন আলিয়া। ইতিমধ‍্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে টিজারটি। আগামী ৩০ জুলাই মুক্তি পাবে গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ