Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

তাহসানের স্ট্যাটাস ঘিরে ফেসবুকে তোলপাড়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ২:৩৪ পিএম

জনপ্রিয় সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খান সামাজিক মাধ্যমে নানা সময়ে ব্যক্তিগত ও কাজের আপডেট দিয়ে থাকেন। তার অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজে প্রায় ৮৫ লাখ ভক্ত-অনুরাগী তাকে নিয়মিত অনুসরণ করেন। সেই পেজ থেকে মঙ্গলবার (৯ মার্চ) রাতে ইংরেজি হরফে মাত্র ৫ শব্দের একটি স্ট্যাটাস দিয়ে হৈচৈ ফেলে দিয়েছেন এই তারকা।

মঙ্গলবার রাতে এক লাইনের একটি স্ট্যাটাসে তাহসান লেখেন, ‘স্টিল আই বিলিভ ইন ইউ’। এরপর থেকে সেই স্ট্যাটাস নিয়ে রীতিমত হইচই শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। যা এখনও চলছে। স্ট্যাটাসটিতে ১৬ ঘণ্টায় ১ লাখ ৩৯ হাজারের বেশি রিয়েকশন পড়েছে। কমেন্ট হয়েছে ২২ হাজারেরও বেশি আর স্ট্যাটাসটি প্রায় সাড়ে ৩ হাজার বার শেয়ার করা হয়েছে।

ভক্তদের মনে নানা প্রশ্নের ঢেউ আছড়ে পড়ছে, কার উদ্দেশ্যে তাহসান এ বার্তা দিলেন? এখনও কাকে বিশ্বাস করেন তিনি? যার উদ্দেশ্যে তিনি এ বার্তা দিয়েছেন তিনি কী বিশ্বাস ভঙ্গ করেছেন? কে তিনি?

অনেকে স্ট্যাটাসটির মন্তব্যের ঘরে লিখেছেন, এটা তাহসানের নতুন গানের কথা, আবার কেউ কেউ মনে করছেন, তাহসান তার সাবেক স্ত্রী মিথিলাকে উদ্দেশ্য করে কথাটি লিখেছেন! আবার অনেকে লিখেছেন- দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স ইভ্যালির স্লোগান ‘বিলিভ ইন ইউ’কে প্রচার করছেন ‘যদি একদিন’খ্যাত এই অভিনেতা।

এতো ভাবনার পরও বিষয়টি অমীমাংসিত রহস্যই থেকে গেল। যার উত্তর তাহসানের কাছেই। যদিও এ বিষয়ে তাহসান এখনও মুখ খোলেননি। তাই এক প্রকার ধৈর্যের পরীক্ষা দিতে হচ্ছে তাহসানের ৮৫ লাখ ফলোয়ারকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন