Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ঝালকাঠিতে মাদক কারবারির যাবজ্জীবন কারাদন্ড

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ২:৪৫ পিএম

ঝালকাঠিতে ফেনসিডিল বিক্রির দায়ে জামাল হোসেন (৪০) নামে এক মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে ঝালকাঠির বিশেষ ট্রাইব্যুনাল ২ এর বিচারক এস কে এম তোফায়েল হাসান এ রায় ঘোষণা করেন। একই সঙ্গে তাকে দশ হাজার টাকা জরিমানা করা হয়। আসামি পলাতক থাকায় রায় ঘোষণার সময় উপস্থিত ছিলেন না। দন্ডপ্রাপ্ত জামাল হোসেন শহরের পূর্ব চাঁদকাঠি এলাকার মিনহাজ হাওলাদারের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ৮ ফেব্রুয়ারি রাতে শহরের পূর্ব চাঁদকাঠি এলাকার বাসা থেকে মাদক ব্যবসায়ী জামাল হোসেনকে আটক করে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল। এ ঘটনায় ৯ ফেব্রুয়ারি ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন র‌্যাব-৮ এর ডিএডি নায়েব আলী। ঝালকাঠি থানার উপপরিদর্শক আবদুল বারেক তদন্ত শেষে ২৯ ফেব্রুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ৬ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত সরকারি কৌসুলি আসম মোস্তাফিজুর রহমান মনু ও আসামি পক্ষে অ্যাডভোকেট আবদুল আলিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ