Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে র‌্যাব এবং বিজিবির যৌথ অভিযান : আফিম উদ্ধার, গ্রেফতার এক

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৩:০৩ পিএম

বান্দরবানের থানচি উপজেলার সাংগু ব্রীজ সংলগ্ন মাইক্রো ষ্টেশনের পাশে অভিযান পরিচালনা করে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৩ কেজি৭০০ গ্রাম আফিম। গতকাল দুপুরে র‌্যাব এবং বিজিবির যৌথ অপারেশনে এই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও মাদক উদ্ধার করা হয়। পুলিশ জানায়, দুপুরে র‌্যাব ৭ এর মেজরঃ মোঃ মুশফিকুর রহিম এর নেতৃত্বে র‌্যাবের ১২জনের একটি টহল দল এবং বলিপাড়া বিজিবির হাবিলদার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে ১০ জনের একটি টহলদলসহ যৌথভাবে থানচি সদরের বাজার সংলগ্ন সাংগু ব্রীজের মাইক্রো ষ্টেশান হতে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পুলিশ আরো জানানয় এসময় অভিযানে আটককৃত ব্যক্তির কাছ থেকে ৩ কেজি৭০০ গ্রাম আফিম উদ্ধার করা হয় যার আনুমানিক মুল্য প্রায় ৩ কোটি ৫০ লক্ষ টাকা।

বান্দরবানের থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো: সাইফুদ্দিন আনোয়ার জানান, অভিযানে আটককৃত মাদক ব্যবসায়ী লেংরাও স্রো (১৯) কে থানচি থানায় আনা হয়েছে এবং তার বিরুদ্ধে থানচি থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ